1. admin@banglatimesbd.com : admin :
শবনম ফারিয়ার বিবাহ বিচ্ছেদ - বাংলা টাইমস বিডি
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ১০:২১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
নারী নেত্রী আয়শা খানম আর নেই
প্রধান খবর
নতুন বছরে ইতিবাচক রাজনীতিতে ফিরে আসুন : বিএনপিকে ওবায়দুল কাদের হ‌বিগ‌ঞ্জে বাস দুর্ঘটনায় নিহত আট হাওর বিষয়ক মন্ত্রণালয় গঠনের দাবিতে মানববন্ধন সোশাল মিডিয়ায় ছবি দিয়ে আপত্তিকর মন্তব্যের শিকার জয়া আহসান যে খাবারগুলো দ্বিতীয়বার গরম করে ডেকে আনছেন নিজের বিপদ বাংলাদেশের সঙ্গে টি-টুয়েন্টি খেলবে না ওয়েস্ট ইন্ডিজ খোঁজ মিলেছে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার হোতাদের: অতিরিক্ত ডিআইজি বঙ্গবন্ধুর ভাস্কর্য ভেঙে ফেললো দুর্বৃত্তরা বিচ্ছেদের পর পাচ্ছেন প্রচুর বিয়ের প্রস্তাব, বিব্রত শবনম ফারিয়া করোনায় অভিনয়ে ফিরলেন নুসরাত ফারিয়া জানেন সকালে মধু খাওয়ার কত গুণ? শেখ মণির জন্মদিনে এতিমদের মাঝে খাবার বিতরণ করলেন বাবু জাতিসংঘে গাঁজার জয় শবনম ফারিয়ার বিবাহ বিচ্ছেদ বনানী কবরস্থানে চিরনিদ্রায় আলী যাকের মাতাল ‘বিথীকা’ ফুলও গন্ধহীন মিজানুর রহমান আজহারীর পোস্ট রিমুভ করে দিল ফেসবুক কর্তৃপক্ষ চলে গেলেন ম্যারাডোনা ডিসেম্বরে এইচএসসির ফলাফল ঘোষণা হবে দুই মাস পেছাবে আগামী বছরের এসএসসি ও এইচএসসি পরীক্ষা: শিক্ষামন্ত্রী বাংলাদেশিদের ‘যৌন অতৃপ্ত’ বললেন প্রিয়তী নতুন ধর্মপ্রতিমন্ত্রী শপথ নেবেন সন্ধ্যায় প্রাথমিকের শিক্ষার্থীরা উপরের শ্রেণিতে একই ক্লাসরোল পাবে আওয়ামী লীগ অফিস ভাঙচুরের মামলায় ৫ আসামি কারাগারে ঢাকা বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষা বিভাগীয় শহরে নেওয়ার সিদ্ধান্ত মাদক টেস্টে পজেটিভ রেজাল্ট এসেছে ৬৮ পুলিশ সদস্যের পদ্মা সেতুতে বসলো ৩৮ তম স্প্যান চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: প্রাণে প্রাণ মেলাবোই রুহুল কবির রিজভীর হার্টে পরানো হলো রিং একজনের মিথ্যায় লকডাউনে ১৭ লাখ মানুষ আওয়ামী লীগ কখনো প্রতিশোধের রাজনীতি করে না: ওবায়দুল কাদের মাধ্যমিক শিক্ষায় বিলুপ্ত হচ্ছে বিভাগ ব্যবস্থা: শিক্ষামন্ত্রী করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে হাবিবুল বাশার ঢাকা দক্ষিণ আ’লীগের দপ্তর সম্পাদক হলেন রিয়াজ ঢাকা দক্ষিণ আ’লীগের সাংস্কৃতিক সম্পাদক হলেন আবদুল মতিন ভূঁইয়া
add

শবনম ফারিয়ার বিবাহ বিচ্ছেদ

  • রবিবার, ২৯ নভেম্বর, ২০২০
  • ২৪০ বার পড়া হয়েছে

শবনম ফারিয়া আর অপুর সংসার ভেঙে গেল। এক বছর নয় মাস পর তাদের হাসিখুশি সংসার আলাদা হয়ে গেল। ফেসবুকে দেওয়া একটি পোস্টের মাধ্যমে এমনটিই জানিয়েছেন সময়ের জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া।

শনিবার (২৮ নভেম্বর) সন্ধ্যা পৌনে ছয়টার দিকে দেয়া তার স্ট্যাটাসটি পাঠকদের জন্য তুলে ধরা হলো-

মানুষের জীবন নদীর মতো। কখনও জোয়ার, কখনও ভাটা। কখনও বৃষ্টিতে পানি বেড়ে যায়, শীতকালে পানি শুকিয়ে যায়। আমাদের জীবনেও এমনটা হয়!

আমাদের জীবনে কিছু মানুষ আসে; কেউ কেউ স্থায়ী হয়, কেউ কেউ কিছু কারণে স্থায়িত্ব ধরে রাখতে পারে না!

আমার মা সব সময় একটা কথা বলে, “আল্লাহর হুকুম ছাড়া একটা গাছের পাতাও নড়ে না, আমরা শুধু চেষ্টা করতে পারি!“

ঠিক সেভাবেই আমি আর অপু অনেকদিন ধরেই চেষ্টা করেছি একসাথে থাকতে!

কিন্তু বিষয়টা একটা পর্যায়ে খুব কঠিন হয়ে যায়!

“মানুষ কি বলবে” ভেবে নিজেদের উপর একটু বেশিই টর্চার করে ফেলছিলাম আমরা!

“জীবনটা অনেক ছোট, এতো কষ্ট নিয়ে বেঁচে থাকার কি দরকার”? এইটা ভেবে আমরা এ বছরের শুরু থেকেই সিদ্ধান্তে আসি আমরা আর একসাথে থেকে কষ্টে থাকতে চাই না!

তাও বছর খানেক সময় নিয়েছি পরস্পরকে বুঝতে! ফাইনালি “আল্লাহ্ যা করেন ভালোর জন্যেই করেন” ভেবে আমরা আমাদের প্রায় আড়াই বছরের বৈবাহিক জীবনের অবসান ঘটিয়ে আবারও ৫ বছরের পুরানো বন্ধুত্বে ফিরে গিয়েছি।

বিবাহে বিচ্ছেদ হয়, কিন্তু ভালবাসার বিচ্ছেদ নেই! বন্ধুত্বের বিচ্ছেদ নেই!

যতদিন বেঁচে আছি আমাদের ভালবাসা ও বন্ধুত্ব থাকবে! শুধুমাত্র বৈবাহিক বন্ধন থেকে আমাদের সম্পর্কের ইতি টেনে নিলাম! এ ঘটনা আমাদের জীবনের গতি হয়তো রোধ করবে, ছন্দপতন করবে কিন্তু জীবন তো থেমে থাকবে না!

অপুর জন্যে আমার অনেক অনেক দোয়া, ভালবাসা আর শুভ কামনা। আমরা যে সুখের জন্যে আলাদা হলাম আমরা যেন সে সুখ খুঁজে পাই। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

দয়া করে “মিডিয়ার বিয়ে টেকে না” ধরণের কথা বলে আমাদের জন্যে আমাদের সহকর্মীদের ছোট করবেন না! আমরা সম্পূর্ণ “পারিবারিক কারণে” , পারিবারিক ভাবে, পারিবারিক সম্মতিতেই বিয়ের মতো ইনষ্টিটিউশন থেকে বের হয়ে এসেছি!

আমাদের কখনও ভালবাসা কিংবা বিশ্বাসের অভাব ছিল না, হবেও না!

আর আমার প্রিয় সাংবাদিক ভাই/বোনদের উদ্দেশ্যে একটাই অনুরোধ, দয়া করে একটু মানবিকতার সাথে বিষয়টা দেখবেন! প্লিজ!

দুজন মানুষের বিবাহ্ বিচ্ছেদ মানে, দুইটা পরিবারের বিচ্ছেদ, অনেক স্মৃতির বিচ্ছেদ! অনেক ভালো সময়ের সাথে বিচ্ছেদ এইটা কারও জন্য সুখকর অনুভূতি না! দয়া করে মুখরোচক অদ্ভুত সংবাদ প্রকাশ করে আমাদের আর বিব্রত করবেন না! আমরা একে অন্যের উপর সম্পূর্ণ সম্মান বজায় রাখতে চাই! ধন্যবাদ !

জানা গেছে, গত ২৭ নভেম্বর স্বেচ্ছায় বিচ্ছেদ পত্রে সই করেন দুজনে। এই বিচ্ছেদের পেছনে তেমন কোনো কারণ উল্লেখ করা হয়নি। ফলে একে অপরের প্রতি কোনো অভিযোগও নেই।

add

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × one =

এই কেটাগরির আরো খবর

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট

©banglatimes24 2020 All rights reserved, Design & Developed By:

Theme Customized By BreakingNews